Monday, 16 May, 2022 খ্রীষ্টাব্দ | ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে ভয়ঙ্কর সন্ত্রাসী রাসেল গ্রেফতার

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে চুরি, ছিনতাই, অপহরণের সাথে জড়িত ভয়ঙ্কর সন্ত্রাসী রাসেল আহমদকে পাকড়াও করেছে পুলিশ। শনিবার তাকে দ্রুত বিচার আইনে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এরআগে গতকাল শুক্রবার বিকেলে পৌরশহর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার ও বড়লেখা থানায় মোট ৫টি মামলা রয়েছে। সে পৌর এলাকার নিদনপুর গ্রামের মৃত উস্তার আলীর পুত্র।

জানা যায়, মোটর সাইকেল ও মোবাইল ফোন চুরি-ছিনতাইসহ নানা অপরাধে জড়িয়ে পড়ে রাসেল আহমদ। সর্বশেষ সে বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র আব্দুল্লাহ আল ফাহাদকে (১৬) অপহরণ ও ফিল্মী কায়দায় নির্যাতনের ঘটনার মূল হোতা ছিল। পুলিশের জিজ্ঞাসাবাদে সে তা স্বীকারও করেছে। বিগত দিনে বড়লেখা এলাকায় মোটর সাইকেল চুরির ঘটনায় গণপিটুনি দিয়ে স্থানীয় জনতা তাকে পুলিশে সোপর্দ করেছিল।

গত শুক্রবার পুলিশের হাতে গ্রেফতার হওয়ার সময় রাসেলের কাছ থেকে ছুরি ও ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। গত কয়েকমাস থেকে রাসেল বেপরোয়া হয়ে উঠছিল। তাকে ধরতে পুলিশ তৎপর হয়।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বলেন, গত সপ্তাহে সে সিলেট থেকে মোবাইল ফোন কেনার জন্য দুই যুবককে ডেকে এনে মোবাইল রেখে তাদের মারধর করে তাড়িয়ে দেয়। এছাড়াও সিএনজি অটোরিক্সা চালকদের কাছ থেকেও মোবাইল ফোন এবং টাকা পয়সা ছিনতাই করে নিয়ে যায়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, ধৃত রাসেলকে দ্রুত বিচার আইনের মামলাসহ অন্যান্য মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :