Saturday, 26 November, 2022 খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার পুলিশের এ্যাকশন, চোরাই দু’টি মোটরসাইকেলসহ গ্রেফতার ৫

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা থেকে চুরি হওয়া দু’টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একাধারে গত ৪ দিন পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ধৃত সদস্যরা হলেন, গোলাপগঞ্জ উপজেলার উত্তর কানিশাইল গ্রামের মৃত আব্দুস শুকুরের ছেলে রুবেল আহমদ (২৭), একই গ্রামের শানুর মিয়ার ছেলে সাজ্জাদুল ইসলাম শাহী (২২) ও বাঘা গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল আহাদ (৩০), দক্ষিণ সুরমার গোয়ালগাঁও গ্রামের লিলু মিয়ার ছেলে জয়নাল মিয়া শিপন (২১) ও একই গ্রামের রফিক মিয়ার ছেলে হাসানুর রহমান হাসান (২২)।

জানা যায়, গত বছরের ৩১ মে দিবাগত রাতে বিয়ানীবাজার উপজেলার চারাখাই এলাকা থেকে দু’টি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ তৎপর হয়ে ওঠে। পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সহায়তায় গত সোমবার রাতে মোটরসাইকেল চোরচক্রের মুলহোতা রুবেল আহমদকে গ্রেফতার করে পুলিশ। এরপর আদালতে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। ধৃত রুবেল এর দেয়া তথ্যানুসারে গত বৃহস্পতিবার রাতে সাজ্জাদুল ইসলাম শাহী ও আব্দুল আহাদকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে শাহী ও আহাদের দেয়া তথ্যমতে তাদের দুই সহযোগী শিপন ও হাসানকে গ্রেফতার করে পুলিশ। একইসাথে শিপন ও হাসানের দেয়া তথ্যের ভিত্তিতে চোরাই মোটরসাইকেল দু’টির একটি সিলেটের বিশ্বনাথ এবং অপরটি দক্ষিণ সুরমা এলাকা থেকে উদ্ধার করা হয়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, মোটরসাইকেল চোর রুবেলকে গত ২২ ফেব্রুয়ারি এবং অফর ৪ জনকে শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। তিনি বলেন, পুলিশের তৎপরতায় আগের যেকোন সময়ের চেয়ে এখন মোটরসাইকেলসহ অন্যান্য চুরির ঘটনা কমছে। তিনি অপরাধ দমনে সকলের প্রতি থানা পুলিশকে সহযোগিতার আহ্বান জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :