Saturday, 1 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




টিউবওয়েল মিস্ত্রি আব্দুস শহিদের চোখে অস্ত্রোপচার, খবর নিলেন মামুন-জুবের

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র আর্থিক সহায়তায় দাসউরা পূর্বপারের টিউবওয়েল মিস্ত্রি আব্দুস শহিদ এর চোখে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। এরআগে সংগঠনের পক্ষ থেকে তার চোখের চিকিৎসার জন্য নগদ ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

এদিকে, আব্দুস শহিদ চোখে অস্ত্রোপচার শেষে বাড়ি ফিরলে গত রোববার সকালে তার বাড়িতে গিয়ে চিকিৎসার খোঁজখবর নেন তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ সেন্টার লন্ডনের চিফ ট্রেজারার মামুন রশীদ এবং সংগঠনের বর্তমান সাধারণ সম্পাদক জুবের আহমদ।

এ সময় অসুস্থ আব্দুস শহিদ বলেন, ‘তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের আর্থিক সহায়তা নিয়ে আমার চোখে অস্ত্রোপচার করেছি। এরপর থেকে আমি কিছুটা আরাম পাচ্ছি।’ তিনি আর্থিক সহায়তা প্রদানের জন্য ট্রাস্টের সাথে সংশ্লিষ্ট সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, এলাকার প্রবীণ সমাজকর্মী আব্দুর রব সদাই, অসুস্থ শহিদের ভাই আব্দুর রহমান, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, তিলপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য আজিমা বেগম ও ৭নং ওয়ার্ডের সদস্য হোসেন আহমদ।

 

Developed by :