Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




তিলপাড়ায় ইনাম জামে মসজিদের ভিত্তিপ্রস্তর আজ, মোনাজাতে শরিক হলেন মামুন ও জুবের

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের ইনাম জামে মসজিদ নতুনভাবে নির্মাণ করা হচ্ছে। মসজিদের দ্বিতল ভবন নির্মাণে প্রায় দু’কোটি টাকা ব্যয় হবে।

আজ আনুষ্ঠানিকভাবে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। এ উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রোববার সকালে মসজিদের নকশা ও ভিত্তিপ্রস্তর কার্যক্রম ঘুরে দেখেন তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ সেন্টার লন্ডনের চিফ ট্রেজারার সাবেক কাউন্সিলর মামুন রশীদ এবং তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক জুবের আহমদ।

প্রবাসী এ দু’নেতা আল্লাহর ঘর মসজিদ নির্মাণে ব্যক্তিগত, ট্রাস্ট ও প্রবাসীদের পক্ষ থেকে সহযোগিতার হাত প্রসারিত করার প্রতিশ্রুতি দেন।

এ সময় উপস্থিত ছিলেন, এলাকার প্রবীণ সমাজকর্মী আব্দুর রব সদাই, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল হক শামীম, তিলপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য আতাউর রহমান আতাই, ৭নং ওয়ার্ডের সদস্য হোসেন আহমদ ও ৯নং ওয়ার্ডের সদস্য এনাম উদ্দিন, এলাকার মুরব্বি আজমল আলী, সমাজসেবী শফিক উদ্দিন, রহিম উদ্দিন, মানিক উদ্দিন প্রমুখ।

এদিকে, ভিত্তিপ্রস্তর স্থাপন পূর্বে আমন্ত্রিত অতিথি ও এলাকাবাসীকে নিয়ে মসজিদ প্রাঙ্গণে মোনাজাত করেন মরহুম আব্দুর রহমান বর্ণি হুজুরের পুত্র মাওলানা আব্দুল মুক্তাদির।

মসজিদ কমিটির সেক্রেটারি কয়েছ আহমদ আল্লাহর ঘর নির্মাণ কাজে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

 

 

Developed by :