Monday, 26 September, 2022 খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের দাসউরায় ‘তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র মেধাবৃত্তি প্রকল্পের উদ্বোধন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা ১১ টায় দাসউরা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানে সকল কৃতি শিক্ষার্থী ও শিক্ষানুরাগী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি ও লন্ডন টাওয়ার হ্যামলেটস এর সাবেক কাউন্সিলর মামুন রশীদের সভাপতিত্বে আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সিলেটের ডাক এর নির্বাহী সম্পাদক, বিশিষ্ট লেখক, গবেষক ও প্রাবন্ধিক আব্দুল হামিদ মানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. তারিকুল ইসলাম, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সহ সভাপতি শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, বিয়ানীবাজার ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন।

সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ এর পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাসউরা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. মিছবা উদ্দিন, তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সহ সভাপতি মুজিবুর রহমান, অন্যতম সদস্য ছাদ উদ্দিন হেলাল, আব্দুল মুকিত, ফয়জুর রহমান ও আশিক রহমান, তিলপাড়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য ফায়দুল ইসলাম, ৪নং ওয়ার্ডের সদস্য মো. আনা মিয়া, ৭নং ওয়ার্ডের সদস্য হোসেন আহমদ, ৮নং ওয়ার্ডের সদস্য খায়রুল ইসলাম, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য লিলি বেগম, আজিমা বেগম ও রাছনা বেগম।

এছাড়া, উপস্থিত ছিলেন সমাজকর্মী আব্দুর রব সদাই, দাসউরা সিনিয়র আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য এখলাছ উদ্দিন, দাসউরা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো. শরিফ উদ্দিন, সাংবাদিক সাদিক হোসেন এপলু ও জুবায়ের আহমদ, সিলেট আইনজীবী সমিতির সহ সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট হোসাইনুর রহমান লায়েছ, এডভোকেট মুহিদুর রহমান সাগর, বিবিরাই নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক আফিয়া বেগম ও প্রতিমা রাণী দাস, দাসউরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাইদুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক জুবের আহমদ, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলতাফ হোসেন, দাসউরা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর কৃতি শিক্ষার্থী ঐশি রাণী দাস।

পরে প্রধান অতিথি আব্দুল হামিদ মানিকসহ অতিথিবৃন্দের কাছ থেকে সম্মামননা স্মারক ও মেধাবৃত্তি গ্রহণ করেন তিলপাড়া ইউনিয়নের আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ, দাসউরা সিনিয়র আলিম মাদ্রাসা, দাসউরা উচ্চ বিদ্যালয় ও বিবিরাই নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী।

এদিকে, সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দাসউরা সিনিয়র আলিম মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল বাছিত।

 

Developed by :