Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে ভিপি হেলিমুল হকের জানাজায় শোকার্ত মানুষের ঢল

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদ ’৯৪ এর ভিপি, সাবেক মেধাবী ছাত্রনেতা হেলিমুল হক হেলিমের জানাজায় শোকার্ত মানুষেল ঢল নামে। বৃহস্পতিবার বেলা দু’টায় শেওলা ইউনিয়নের শালেশ্বর উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁর লাশ শালেশ্বর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, ভিপি হেলিমের জানাজায় উল্লেখযোগ্যদের মধ্যে অংশগ্রহণ করেন, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, কার্যকরি সদস্য মো. আব্দুল বাবী, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সহ সভাপতি খসরুল হক খসরু, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস এনাম উদ্দিন, কলেজ ছাত্র সংসদ ’৯৪ এর জিএস ফারুকুল হক, শেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর উদ্দিন, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিন প্রমুখ।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত স্মৃতিচারণে বক্তারা বলেন, বিয়ানীবাজারে ছাত্র রাজনীতির ইতিহাসে স্বর্ণালী নাম হেলিমুল হক। তিনি কর্মীদের খুব ভালবাসতেন এবং মূল্যায়ন করতেন। এ সময়ে তাঁর মতো মেধাবী ও দূরদর্শী ছাত্রনেতা পাওয়া বিরল। বক্তারা তাঁর রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, ভিপি হেলিমুল হক গত সোমবার রাতে ব্রেইন স্ট্রোক করেন। এরপর দ্রুত তাঁকে সিলেট নগরীর একটি হাসপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়। সেখানে প্রায় ২৪ ঘন্টা ‘ক্লিনিক্যালী ডেথ’ থাকাবস্থায় ফেসবুকে তাঁর মৃত্যু নিয়ে বিভ্রান্তির খবর রটে। এরপর বুধবার বিকেল পৌণে ৫ টায় চিকিৎসকরা ভিপি হেলিমুল হকের মৃত্যুর ঘোষণা দেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৫০ বছর। লন্ডনে আইনশাস্ত্রে পড়ালেখা শেষ করে কয়েক বছর পূর্বে তিনি দেশে ফিরে অসুস্থ হয়ে পড়েন।

 

Developed by :