Wednesday, 28 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




উচ্চশিক্ষার্থে যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে দু’ছাত্রলীগ নেতাকে বিদায় সংবর্ধনা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারে উচ্চশিক্ষার্থে যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে দু’ছাত্রলীগ নেতাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় বিয়ানীবাজার পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ (স্বাধীন গ্রুপ) এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা জুয়েল আহমদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা আশরাফুল হক রুনু’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আহমদ হোসেন বাবুল, প্রধান বক্তা ছিলেন বিয়ানীবাজার উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হাজী আব্দুল কুদ্দুস টিটু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবুল হোসেন খসরু, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী খালেদ হোসেন, কুয়েত প্রবাসী আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদিন, বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা জাহিদ আহমদ রাজু, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কেএইচ সুমন, যুবলীগ নেতা মাহবুব আহমেদ, সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রনেতা আনোয়ার হোসেন মুন্না ও আরমান হোসেন ইমন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সুশিক্ষিত জাতি গঠনে উচ্চশিক্ষার কোন বিকল্প নেই। এজন্য প্রয়োজনে দেশের বাইরে গিয়েও তা অর্জন করা উচিত।

বক্তারা আরো বলেন, বিয়ানীবাজারে ছাত্রলীগের পতাকাকে সমুন্নত রাখতে মুন্না ও ইমন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ছাত্রলীগ নেতাকর্মী সর্বদা তাদের সে অবদান মনে রাখবে। বক্তারা উচ্চশিক্ষার্থে মুন্না ও ইমনের যুক্তরাজ্য যাত্রা সফল ও সার্থক হউক, এমন প্রত্যাশা ব্যক্ত করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা সাইনুল আবেদিন, হাসান শিমুল, আশরাফুল আলম সাকেল, আরাফাত জামিল, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ভিপি মারজান, ইমরান আহমেদ, বখতিয়ার সালাউদ্দিন, জিজান তুহেল, সুহান আহমদ, জহির আহমেদ প্রমুখ।

 

Developed by :