Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল খালিক মায়নের ১১তম মৃত্যুবার্ষিকী পালিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুুল খালিক মায়নের ১১তম মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাঁর কবর জিয়ারত এবং পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এমনকি তাঁর পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এদিকে, শনিবার বিকেলে সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালিক মায়নের মেওয়া গ্রামস্থ তাঁর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, দপ্তর সম্পাদক মো. বেলাল আহমদ, সহ দপ্তর সম্পাদক জহিরুল হক রাজু, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং মাথিউরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিন, কার্যকরি সদস্য নোমান আহমদ ও এম এ মান্নান মিন্টু, দুবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তওফিক মাহমুদ চৌধুরী, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আর এম শাহ আলম, উপজেলা যুবলীগ নেতা ছিদ্দিকুর রহমান তানু, উপজেলা ছাত্রলীগ নেতা আবু সিনহা চৌধুরী হিরণ প্রমুখ।

উল্লেখ্য, আব্দুল খালিক মায়ন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন ২০১১ সালের এই দিনে ৬১ বছর বয়সে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামের বাসিন্দা ছিলেন। তাঁর তিন সন্তান জয়, বিজয় ও সৌরভ বৃটেন প্রবাসী।

 

Developed by :