Friday, 21 January, 2022 খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |




লিবিয়ায় পুলিশের গুলিতে স্বপ্নভঙ্গ বিয়ানীবাজারের তরুণ আমিনুলের

লিবিয়ায় নিহত আমিনুল

বিয়ানীবাজারবার্তা২৪.কম: ইউরোপ যাওয়ার স্বপ্ন নিমিষেই শেষ। লিবিয়ার জেলে পুলিশের ছোঁড়া গুলিতে নিহত হয় আমিনুল ইসলাম (২২)। সে বিয়ানীবাজার উপজেলার খশির আব্দুল্লাপুর শাজিপাড়া এলাকার আলা উদ্দিন এবং সুফিয়া বেগম দম্পতির পুত্র। রোববার (২ জানুয়ারি) সেখানে বসবাসরত পরিচিত এক যুবকের মাধ্যমে পরিবারের সদস্যরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছেন। এরপর থেকেই পরিবারের সদস্যদের কান্নার রোলে আকাশ-বাতাস ভারি হয়ে উঠছে।

খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা তাদের বাড়িতে গিয়ে শান্তনা দেওয়ার চেষ্টা করছেন। তথ্য পেতে গণমাধ্যম কর্মীরা সেখানে জড়ো হয়েছেন।

একাধিক সূত্রে জানা যায়, বছরখানেক আগে ইউরোপ যাওয়ার উদ্দেশ্যে দালালের মাধ্যমে লিবিয়ায় পাড়ি জমান আমিনুল। গত ৩ মাস পূর্বে ইতালিতে যাওয়ার জন্য ‘গেইমে’ উঠার সময় তিনি লিবিয়ার পুলিশের কাছে আটক হন। তখন থেকে পরিবারের সাথে তার কোন যোগাযোগ নেই। তিনি ছিলেন নিখোঁজ।

আজ রোববার বেলা দু’টায় লিবিয়ায় অবস্থানরত বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের এক যুবক তার পরিবারের কাছে জানান, ৪-৫ দিন পূর্বে লিবিয়ার জেল থেকে কয়েকজন পালাতে চাইলে পুলিশ গুলি ছোঁড়ে। এ দলে আমিনুলও ছিল। এজন্য পুলিশের ছোঁড়া গুলিতে সে নিহত হয়। পরিবারের সদস্যদের কাছে ওই যুবক দাবি করেছে, লিবিয়ায় নিহত আমিনুলকে দাফন করা হয়েছে ।

 




 

Developed by :