Friday, 9 December, 2022 খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




সিলেট সরকারি কলেজের জিএস সৈয়দ ফিতরাতের পিতার ইন্তেকাল, এডভোকেট নাসির খানসহ বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: সিলেট সরকারি কলেজ ছাত্র সংসদের প্রাক্তন জিএস ও সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ তওহিদ ফিতরাত হোসেন এর পিতা এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন (৮৫) আর নেই।

আজ শুক্রকার সকাল সাড়ে ৯ টায় ঢাকায় তাঁর বড় পুত্রের বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বাড়ি বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের বালিঙ্গা গ্রামে।

তিনি শাহজালাল উপশহর এ-ব্লক মেইন রোডের বাসিন্দা এবং ব্লক মসজিদের সাবেক সভাপতি ছিলেন।

মরহুমের জানাজার নামাজ আগামীকাল শনিবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। পরে তাঁর লাশ সেখানকার গোরস্থানে দাফন করা হবে।

এদিকে, সৈয়দ তওহিদ ফিতরাতের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান। এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়া শোক প্রকাশ করেছেন, সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম, শাহজালাল উপশহরের বাসিন্দা সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য মো. আব্দুল বারী ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সাংবাদিক ছাদেক আহমদ আজাদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :