Friday, 9 December, 2022 খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




লাউতায় সালিশ ব্যক্তিত্ব আলীওর মেম্বারের ইন্তেকাল

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য, লাউতা ইউনিয়নের টিকরপাড়া গ্রামের বাসিন্দা বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব আমীর উদ্দিন ওরফে আলীওর মেম্বার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ সোমবার বিকাল ৩টায় তিনি সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রোববার ইউনিয়ন পরিষদ নির্বাচনে টিকরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সদস্য প্রার্থীদের দুই পক্ষের মধ্যে উত্তেজনা ও হাতাহাতির ঘটনা নিষ্পত্তির করার সময় তিনি ঘটনাস্থলেই অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সিলেটে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেও অবস্থার অবনতি হতে থাকে। সোমবার সকালে তার মৃত্যুর খবর গুজব ছড়িয়ে পড়লে তারা ছেলে সাবু আহমদ তার ফেইসবুক আইডিতে তিনি সুস্থ রয়েছেন বলে জানান। বিকাল তিনটার দিকে একই আইডি থেকে তার মৃত্যুর খবরটি জানানো হয়।

এদিকে, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য আলীওর মেম্বারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সাংবাদিক ছাদেক আহমদ আজাদ।

এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :