Friday, 9 December, 2022 খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে ইউপি নির্বাচন: আ’লীগ ৩, বিদ্রোহী ও সমর্থক ৩।। বিএনপি ও জামায়াত দু’টি করে বিজয়ী

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলায় ৪র্থ ধাপে ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এ সময়ে দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উপজেলার কোথাও কোন ধরণের গোলযোগের খবর পাওয়া যায়নি। নির্বাচনে সকাল থেকে পুরুষের তুলনায় নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষনীয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের ৩ জন, আওয়ামী লীগের বিদ্রোহী ২ জন ও আওয়াজ লীগ সমর্থক একজন, বিএনপি সমর্থিত ২ জন, জামায়াতে ইসলামী সমর্থিত ২জন ও স্বতন্ত্র একজন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

রাতে উপজেলা পরিষদ হলরুমে বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আশিক নূর।

ঘোষিত ফলাফল অনুযায়ী, ১নং আলীনগর ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের আহবাবুর রহমান খান শিশু, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান বিএনপি সমর্থিত মামুনুর রশীদ মামুন।

২নং চারখাই ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী হোসেন মুরাদ চৌধুরী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীকের মাহমুদ আলী।

৩নং দুবাগ ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ সমর্থক যুক্তরাজ্য প্রবাসী জালাল আহমেদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীকের আব্দুস ছালাম।

৪নং শেওলা ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মো. জহুর উদ্দিন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত আকতার খান জাহেদ।

৫নং কুড়ারবাজার ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী তুতিউর রহমান তুতা, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান বিএনপি সমর্থক এএফএম আবু তাহের।

৬নং মাথিউরা ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মো. আমান উদ্দিন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত কছির আলী।

৮নং তিলপাড়া ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান বিএনপি সমর্থিত মো. মাহবুবুর রহমান মাহবুব, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী বিবেকানন্দ দাশ বিবেক।

৯নং মুল্লাপুর ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান বিএনপি সমর্থিত হাজী এমএ মান্নান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল করিম।

১০নং মুড়িয়া ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান জামায়াতে ইসলামী সমর্থিত ফরিদ আল মামুন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকা প্রতীকের হুমায়ূন কবির।

১১নং লাউতা ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান জামায়াত সমর্থিত মো. দেলোয়ার হোসেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী গৌছ উদ্দিন।

 

সর্বশেষ সংবাদ

Developed by :