Sunday, 2 October, 2022 খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে কেন্দ্রে ব্যালট যাবে নির্বাচনের দিন সকালে: ‘দায়িত্বে পক্ষপাতমূলক আচরণ করলে ছাড় নয়’ 

বিয়ানীবাজার: নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বলেছেন, আগামী ২৬ ডিসেম্বর বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য অনিয়ম ঠেকাতে ভোটের দিন সকালে সবকেন্দ্রে ব্যালট পেপার পৌছানো হবে। সংশ্লিষ্ট প্রিসাইডিং অফিসাররা রিটার্ণিং অফিসারের কাছ থেকে ব্যালট পেপার বুঝে নিয়ে সকাল ৮ টায় ভোটগ্রহণ শুরু করবেন। কেন্দ্রে-কেন্দ্রে ভোট গণণা করতে হবে। প্রিসাইডিং অফিসাররা নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবেন। দায়িত্বে পক্ষপাতমূলক আচরণ করলে কাউকে ছাড় দেয়া হবে না।

শনিবার সকালে বিয়ানীবাজারের ইউপি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী অফিসার আশিক নূরের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. তারিকুল ইসলাম, সহকারি রিটার্ণিং অফিসার ও নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন, সহকারি রিটার্ণিং কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা অফিসার মৌলুদুর রহমান, সহকারি রিটার্ণিং অফিসার ও শিক্ষা কর্মকর্তা রুমান মিয়া, সহকারি রিটার্ণিং অফিসার ও কৃষি কর্মকর্তা তহমিনা, থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় প্রমুখ।

 

Developed by :