Thursday, 6 October, 2022 খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




মুড়িয়া ইউনিয়নে বিপুল ভোটে নৌকা বিজয়ী করার প্রত্যয়

বিয়ানীবাজারবার্তা২৪.কম: মুড়িয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির এর সমর্থনে ১নং ওয়ার্ডের বড়দেশ সেন্টার কমিটির কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার রাতে দলীয় প্রার্থী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখছেন আওয়ামী লীগ নেতা ছাদেক আহমদ আজাদ

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজি আলা উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় সভায় শেখ হাসিনা মনোনীত চেয়ারম্যান প্রার্থী হুমায়ূন কবির বলেন, আমি এ অঞ্চলের সন্তান। নৌকার প্রার্থী এবং আপনজন হিসেবে ২৬ ডিসেম্বর এ সেন্টারের সিংহভাগ ভাগ ভোট আপনাদের কাছে আমি ভিক্ষা চাই। তিনি বিগত দিনে সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে কোন ধরনের ভুল-ভ্রান্তি হলে তা ক্ষমা-সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করেন।

বক্তব্য রাখছেন হুমায়ূন কবির

এ সময় স্থানীয় নেতারা বিপুল ভোটে এ সেন্টার থেকে নৌকা প্রতীকের বিজয়যাত্রা শুরুর অঙ্গীকার করেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ছালেহ আহমদ বাবুল, শ্রম বিষয়ক সম্পাদক আবুল হোসেন খসরু, কার্যকরী কমিটির সদস্য নোমান আহমদ, কার্যকরি কমিটির সদস্য বিশিষ্ট সাংবাদিক ছাদেক আহমদ আজাদ, কাওছার আহমদ, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা খসরুল হক খসরু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিহাব উদ্দিন সাব।

এছাড়া বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা কেএইচ সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, উপজেলা যুবলীগ নেতা হামিদ আহমদ, নজমুল ইসলাম ফরহাদ, সাব্বির আহমদ প্রমুখ।

 

Developed by :