Thursday, 29 September, 2022 খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |




আছিরগঞ্জে ইব্রাহিম আলী মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার ও সনদ বিতরণ

আছিরগঞ্জে ইব্রাহিম আলী স্মৃতি পরিষদ উদ্যোগে মেধাবৃত্তি পুরস্কার ও সনদ বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে যুক্তরাজ্য মিডল্যান্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল আলম দুলালের পৃষ্টপোষকতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মো. শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম সুয়েব বলেন, আজকের শিক্ষার্থীরা হলো আগামী দিনে দেশ গড়ার কারিগর। শিক্ষার্থীদের মেধাবৃত্তি দিলে তারা পড়াশোনায় আরো মনোযোগী হয়ে উঠে। তিনি বলেন, এতদ্বঞ্চলের শিক্ষার্থীদের পড়ালেখায় উৎসাহিত করতে প্রয়াত ইব্রাহিম আলীর পুত্র কামরুল আলম দুলাল তার পিতার স্বপ্ন পূরণে কাজ করছেন। তিনি এ ধরনের মহতি উদ্যোগ নিতে সমাজের বিত্তশালীদের আরো এগিয়ে আসার আহ্বান জানান।

সহকারী শিক্ষক আফিয়া বেগম ও রাকিব আহমদের যৌথ উপস্থাপনায় প্রধান বক্তা ছিলেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বিশেষ অতিথি ছিলেন দাসউরা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজির উদ্দিন আনসার, বিয়ানীবাজার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা, আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান আলহাজ্ব মুহিবুর রহমান, সহকারি প্রধান শিক্ষক আব্দুল মালিক।

এ সময় উপস্থিত ছিলেন, অধ্যাপক আতাউর রহমান আপ্তাব, গোলাপগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সাধারণ মোহাম্মদ আব্দুল কুদ্দুছ , উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি জামাল উদ্দিন, আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের গভর্নিংবডির সদস্য জয়নাল উদ্দিন, শিক্ষক জয়নুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী খায়রুল ইসলাম দুলু, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীম উদ্দিন বাবলু, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জয়নাল উদ্দিন, ফাইদুল ইসলাম মেম্বার, ছাত্রনেতা মাহবুব আহমদ আজাদ, দেবারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি এনাম উদ্দিন, জহিরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

 

Developed by :