Tuesday, 30 November, 2021 খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




এসপি ফরিদ উদ্দিনের মায়ের প্রথম জানাযা সিলেটে অনুষ্ঠিত

সিলেট: সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-এর মাতা ফাতেমা জাহান বানুর প্রথম জানাযার নামাজ শুক্রবার (১৫ অক্টোবর) সকাল ১১টায় জেলা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, সিলেটের জেলা প্রশাসক মো. এমদাদুল হকসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও পুলিশ সদস্যগণ।

জানাজা শেষে ফাতেমা জাহান বানুর লাশ নিয়ে পুলিশ সুপার স্ব-পরিবারে গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন গোলপাশার উদ্দেশ্যে রওয়ানা করেন।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ৮টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ফাতেমা জাহান বানু মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মিডিয়া অফিসার মো. লুৎফর রহমান জানান, মাসখানেক আগে ফাতেমা জাহান বানু স্ট্রোকে আক্রান্ত হলে তাঁর ছেলে সিলেট জেলার পুলিশ সুপার নিবিড় পরিচর্যার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসা শেষে পুলিশ সুপারের সরকারি বাংলোতে রাখেন। গত বুধবার হঠাৎ শারিরীক অবস্থার অবনতি হলে পুনরায় তাকে ওসমানী হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শুক্রবার সকালে সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি চার সন্তান, নাতি-নাতনি, পরিবার-পরিজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, পুলিশ সুপারের মাতৃবিয়োগে সিলেট জেলা পুলিশের পক্ষ হতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।

 




 

Developed by :