Friday, 15 October, 2021 খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে ছাবিনা’র বাজিমাত

ছাবিনা ইয়াছমিন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌরসভার সংরক্ষিত ৩নং ওয়ার্ডের উপনির্বাচনে ৩৬৮ ভোট বেশি পেয়ে মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ছাবিনা ইয়াছমিন।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে সহকারি রিটার্নিং অফিসার সৈয়দ কামাল হোসেন ফলাফল ঘোষণা করেন। এতে আনারস প্রতীক নিয়ে ছাবিনা ইয়াছমিন পেয়েছেন ১ হাজার ১২৩ ভোট। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী অটোরিক্সা প্রতীকের নাজমুন নাহার নিপা পেয়েছেন ৭৫৫ ভোট।

নির্বাচনে উৎসবের আমেজ থাকলেও ভোটার উপস্থিতি ছিল একেবারে কম। সংরক্ষিত এ ওয়ার্ডে নারী-পুরুষ মিলে মোট ভোটার ছিলেন ৮ হাজার ৩৯৬। এরমধ্যে কাস্ট হয়েছে মাত্র ১৮৭৮ ভোট। যা মোট ভোটের এক চতুর্থাংশের চেয়েও কম। অনেকের মতে, প্রার্থী কম থাকায় ভোট প্রয়োগের মাত্রা এতই কম ছিল।

এদিকে, নির্বাচনে ৩টি কেন্দ্রে ভোটের প্রাপ্ত ফলাফল হলো, ৭নং ওয়ার্ডের খাসাড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আনারস ২৩৯, অটোরিক্সা ১৯০, ৮নং ওয়ার্ডের নিদনপুর সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস ৫১৭, অটোরিক্সা ৩৫০ এবং ৯নং ওয়ার্ডের নিদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস ৩৬৭ এবং অটোরিক্সা ২১৫ ভোট।

নির্বাচিত কাউন্সিলর ছাবিনা ইয়াছমিন এক প্রতিক্রিয়ায় বলেন, এ বিজয় ৩নং ওয়ার্ডের সকল ভোটার ও জনগণের। তিনি বলেন, আমাকে ভোট দিয়ে যারা জনগণের খেদমত করার সুযোগ দিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ বিজয় জীবনের সব থেকে বড় পাওয়া বলেও তিনি মন্তব্য করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। এতে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

 




 

Developed by :