Friday, 15 October, 2021 খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের সেবক হিসেবে কাজ করুন — প্রধান শিক্ষক আবদুল মুমিত

সভাপতির বক্তব্য রাখছেন রাজা জিসি হাইস্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল মুমিত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস জাতীয়ভাবে উদযাপনের জন্য সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন সিলেট মহানগর শিক্ষক সমিতির সভাপতি ও রাজা জিসি হাইস্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল মুমিত। এছাড়া, শিক্ষার গুণগত মান উন্নয়ন এবং শিক্ষক, কর্মচারী ও ছাত্রছাত্রীদের সেবক হিসেবে কাজ করার জন্য তিনি শিক্ষক কমিউনিটির সকল সদস্যদের প্রতি আহ্বান জানান।

শনিবার বিকেলে রাজা জিসি হাইস্কুল মিলনায়তনে সিলেট মহানগর শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির সভায়

সভাপতির বক্তব্যে তিনি এসব অভিমত ব্যক্ত করেন।
সংগঠনের সাধারণ সম্পাদক ও দি এইডেড হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক মো. ফয়সল আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট মহানগরের সিনিয়র সহ সভাপতি খছরুজ্জামান তাপাদার, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল বাসিত, সাউথ সুরমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল হক, সহ সভাপতি রশিদ আহমদ, জহুরা বেগম ও খালেদ নুরুল হোসেন, অতিরিক্ত সম্পাদক মোস্তফা কামাল খান, যুগ্ম সম্পাদক ননী গোপাল রায়, বাহার উদ্দিন আকন্দ, অসীম রঞ্জন তালুকদার, শামসুল ইসলাম।
সভায় বক্তারা বিশ্ব শিক্ষক দিবস পালনের যাবতীয় প্রস্তুতি গ্রহণ এবং মহানগরীর সকল শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি স্বতঃস্ফূর্তভাবে পালনের আহ্বান জানান।

কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন, মহিউদ্দিন আহমদ, আব্দুর রহমান কোরাসানী, মুহাম্মদ মানিক খান, ফজলুর রহমান, আব্দুজ জাহির, খালেদা বেগম, আহমদ আলী প্রমুখ।

 




 

Developed by :