Friday, 15 October, 2021 খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




জলঢুপে সংঘর্ষ: থানায় পাল্টাপাল্টি মামলা, গ্রেফতার ৩, ডালিমকে ঢাকায় প্রেরণ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের জলঢুপে দু’পক্ষে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা রেকর্ড হয়েছে। একপক্ষের মামলায় আজ শনিবার উপজেলা ছাত্রলীগ নেতা কলিমসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অপর পক্ষের আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। গুরুতর আহত ফুটবলার ফয়ছল আহমদ ডালিমের অবস্থা খুবই সংকটাপন্ন। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে শুক্রবার রাতেই তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এলাকার সার্বিক পরিস্থিতি মোটামুটি শান্ত রয়েছে।

জানা যায়, গত শুক্রবার বিকেলে জলঢুপ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় ফুটবল খেলা নিয়ে ফেসবুক স্ট্যাটাসে ব্যাঙ্গাত্মক মন্তব্য করায় ছাত্রলীগ নেতা কলিম ও জলঢুপ স্পোর্টস একাডেমির প্রতিষ্ঠাতা জামাল পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষে রক্তাক্ত জখম হন কলিম উদ্দিন, কাদির আহমদ, আবু বক্কর, ফুটবল প্রশিক্ষক জামাল আহমদ, ফুটবলার ফয়ছল আহমদ ডালিম, বাবর আহমদসহ ৭ জন। এরমধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতেই তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ছাত্রলীগ নেতা কলিমের মাথায় ও হাতের আঙ্গুলে মারাত্মক জখম রয়েছে।

আর ডালিম আহমদের পেট ও বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এজন্য উন্নত চিকিৎসার জন্য বিশেষায়িত এম্বুল্যান্সে ডালিমকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। মুমুর্ষ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে বলে জানা গেছে।

এদিকে, রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত ডালিমের ভাই আবুল হাসনাত বাদী হয়ে শুক্রবার রাতেই থানায় এজাহার দায়ের করেন। এ মামলায় পুলিশ কলিম উদ্দিন, সামসুল আলম ও আবু বক্করকে গ্রেফতার করেছে। এরমধ্যে সামছুল আলমকে গতকাল শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ধৃত অপর দু’জন ছাত্রলীগ নেতা কলিম ও আবু বক্করকে পুলিশ প্রহরায় ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, এ ঘটনা থানায় দু’পক্ষের অভিযোগ রেকর্ড করা হয়েছে। তিনি বলেন, মুমুর্ষ ডালিম পক্ষের মামলায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। আবার, কলিম পক্ষের মামলার আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। ওসি হিল্লোল জোর দিয়ে বলেন, অপরাধের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।

 




 

Developed by :