Friday, 15 October, 2021 খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




জলঢুপে দু’পক্ষে রক্তক্ষয়ী সংর্ঘষে ৪ জনের অবস্থা আশংকাজনক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের জলঢুপে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষে রক্তক্ষয়ী সংর্ঘষে ৮ জন আহত হয়েছেন। এর মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকালে জলঢুপ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতা কলিম উদ্দিন
ছবি: কে এইচ সুমন

আহতরা হলেন, উপজেলা ছাত্রলীগ নেতা কলিম উদ্দিন, কাদির আহমদ, জলঢুপ স্পোটর্স একাডেমির প্রতিষ্ঠাতা কমলাবাড়ি এলাকার জামাল আহমদ, সাবেক ফুটবলার ডালিম উদ্দিন, বাবর আহমদ প্রমুখ।

এ সময় সংঘর্ষ থামাতে আসা আরো বেশ কয়কেজন আহত হন। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিলেও অবস্থা আশংকাজনক হওয়া কলিম, জামাল, ডালিমসহ ৪জনকে সিলেটে প্রেরণ করা হয়েছে।

এদিকে, সংঘর্ষের খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং জলঢুপ এলাকায় গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে বলে জানা গেছে। ঘটনার পর থেকে জলঢুপ এবং আষ্টাসাঙ্গন এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়ান করা হয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 




 

Developed by :