Friday, 15 October, 2021 খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




আলীনগরে বীর মুক্তিযোদ্ধা আসাব আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন, শোক প্রকাশ

বীর মুক্তিযোদ্ধা আসাব আলী

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আসাব আলীর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার বেলা দু’টায় নিজ মোহাম্মদপুর শাহী ঈদগাহ ময়দানে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে সতীর্থ বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনীতিবিদ ও এলাকার বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

এদিকে, জানাজার নামাজের পূর্বে বীর মুক্তিযোদ্ধা আসাব আলীর লাশের কফিন জাতীয় পতাকা ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা দিয়ে আচ্ছাদিত করা হয়। পরে তার কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন বিয়ানীবাজার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। এ সময় পুলিশের একটি চৌকষ দল বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করে। পরে তাঁর লাশ নিজ মোহাম্মদপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আসাব আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিয়ানীবাজা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ, আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য মো. মনির হোসেন।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, আলীনগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আসাব আলী সোমবার সন্ধ্যায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ৯ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 




 

Developed by :