Friday, 15 October, 2021 খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১ টায় জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় কমিটির প্রায় সকল সদস্য উপস্থিত ছিলেন। সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. লুৎফুর রহমানের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ এবং তাঁর স্মৃতির প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালনসহ বেশক’টি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতি নিশ্চিত করে আগামী মাসের প্রথম সপ্তাহে এডভোকেট লুৎফুর রহমান স্মরণে শোক সভা আয়োজন করবে জেলা আওয়ামী লীগ।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এর পরিচালনায় সভায় গৃহিত সিদ্ধান্তের মধ্যে রয়েছে, ফেঞ্চুুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস এর বহিষ্কারাদেশ প্রত্যাহার, সংগঠনের কার্যক্রম গতিশীল করতে ১৩ টি সাংগঠনিক উপজেলায় সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়ে একটি করে সাংগঠনিক টিম গঠন, আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রস্তাবনা আকারে জেলার দফতর সেলে জমা, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ শূন্য ঘোষণা করে প্রস্তাবনা আকারে একটি আহ্বায়ক কমিটি কেন্দ্রীয় অনুমোদনের জন্য প্রেরণ এবং আগামী ২ অক্টোবর শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আয়োজনেরও সিদ্ধান্ত হয়।

এদিকে, গত ৪ সেপ্টেম্বর সিলেট-৩ আসনের উপনির্বাচনে সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য নৌকার প্রার্থী মোঃ হাবিবুর রহমান বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। এছাড়া, নির্বাচনে ভূমিকা রাখায় সিলেট জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী, সংশ্লিষ্ট ২১ ইউনিয়নের নির্বাচন মনিটরিং এর দায়িত্বপ্রাপ্ত জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট ৩টি উপজেলা ও ২১টি ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

এদিকে, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ লুৎফুর রহমানের মৃত্যুতে শোক প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূূন ইসলাম কামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মবশ্বির আলী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, মহিলা বিষয়ক সম্পাদক বেগম সামসুন্নাহার মিনু, কার্যকরি সদস্য মোহাম্মদ জাকির হোসেন, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, মতিউর রহমান, আমাতুজ জোহরা রওশন জেবিন।

এছাড়া, সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, এডভোকেট নিজাম উদ্দিন, ড. আহমদ আল কবির, মুক্তিযোদ্ধা সা’দ উদ্দিন আহমদ, এডভোকেট শাহ মোঃ মোসাহিদ আলী ও নাজনীন হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ আলী দুলাল ও কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল ও এডভোকেট রনজিত সরকার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট ছালেহ আহমদ হীরা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ দফতর সম্পাদক মো: মজির উদ্দিন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, কার্যকরি সদস্য লোকমান উদ্দিন চৌধুরী, মোঃ ইব্রাহীম, হাজী আব্দুল হাসিব মনিয়া, মো: নিজাম উদ্দিন চেয়ারম্যান, লুৎফর রহমান, আখলাকুর রহমান, চৌধুরী সেলিম, সৈয়দ মিসবাহ উদ্দিন, আবদাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, শাহিদুর রহমান শাহিন, আনহার মিয়া, আব্দুল বাছিত টুটুল, এডভোকেট নুরে আলম সিরাজী, কামাল আহমদ, মোঃ আব্দুল বারী, আবু হেনা মোঃ ফিরোজ আলী, এডভোকেট ফখরুল ইসলাম, এডভোকেট মনসুর রশীদ, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু, শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ, হাজী আবুল লেইছ চৌধুরী, ডাঃ নাজরা আহমদ চৌধুরী প্রমুখ।

 

Developed by :