Saturday, 16 October, 2021 খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |




করোনা দুর্যোগে সমাজের পিছিয়েপড়া মানুষের পাশে দাঁড়ান — শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ

বক্তব্য রাখছেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ

গোলাপগঞ্জ: জাতীয় শোক দিবস উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলায় বিভিন্ন কর্মসূচীতে অংশ নিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ। গতকাল রোববার সকাল থেকেই তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে নানা কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

দিনব্যাপী পৃথক কর্মসূচির মধ্যে ছিল, উপজেলার চৌধুরীবাজারে ফ্রি অক্সিজেন সেবা প্রজেক্ট উদ্বোধন, দুপুরে অসহায় ও দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ, পৌর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল, লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, পুরকায়স্থবাজারে শেখ রাসেল সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে আলোচনা সভা অন্যতম।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ বলেন, বঙ্গবন্ধু আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তাঁর দেখানো পথ আমাদেরকে অনুসরণ করে সামনে এগিয়ে যেতে হবে। তিনি বলেন, মানবতার কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করলে দুনিয়া ও আখেরাত উজ্জ্বল হবে। তিনি আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের করোনা দুর্যোগ মুহূর্তে সমাজের পিছিয়েপড়া মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আজম, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মনসুর চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা দীলিপ কুমার দাস, পৌর যুবলীগ নেতা জালাল আহমদ, এরাফ আহমদ, বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা নাজিম আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান, উপজেলা যুবলীগ নেতা সুলতান আহমদ, জেলা ছাত্রলীগ নেতা ফয়েজ আহমদ, সামাদ আহমদ প্রমুখ।

 

Developed by :