Wednesday, 8 February, 2023 খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




‘তরুণ প্রজন্মের রাজনৈতিক কর্মীদের আদর্শের বাতিঘর আব্দুল বারীর সুস্থতা কামনা’

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আব্দুল বারী সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত। তবে, এখন পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা মোটামুটি স্বাভাবিক রয়েছে।

সিলেট আল হারামাইন হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা: বিনায়ক ভট্টাচার্যের তত্ত্বাবধানে তিনি উপশহরের বাসায় পূর্ণ বিশ্রামে রয়েছেন। তাঁর প্রয়োজনীয় টেস্ট পরীক্ষা নীরিক্ষা করে চিকিৎসক পরামর্শ দিয়েছেন, তিনি যেন নিয়মিত ওষুধ সেবন করেন।

জানা যায়, সাবেক কিংবদন্তি ছাত্রনেতা আব্দুল বারীর হার্ট এবং অক্সিজেনের মাত্রা সহনীয় পর্যায়ে রয়েছে। শুধুমাত্র রক্ত টেস্টের রেজাল্ট কিছুটা খারাপ। তবে, ওষুধ সেবনের মাধ্যমে শিগগির এটিও পুরোপুরি নিয়ন্ত্রণে আসবে বলে চিকিৎসক আশ্বাস দিয়েছেন।

এদিকে, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুল বারী করোনা আক্রান্ত হওয়ার খবরে দেশে-বিদেশে বসবাসরত তাঁর শুভাকাঙ্ক্ষী ও সহযোদ্ধারা চিন্তিত হয়ে উঠেন। তারা সৎ ও মিষ্টভাষী এ রাজনীতিবিদের আশু সুস্থতা কামনা করেন।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ এক বিজ্ঞপ্তিতে তরুণ প্রজন্মের রাজনৈতিক কর্মীদের আদর্শের বাতিঘর জেলা আওয়ামী লীগের সদস্য মো. আব্দুল বারীর দ্রুত আরোগ্য কামনা করেন।

পাশাপাশি তিনি মহান আল্লাহ রাব্বুল আল-আমীনের দরবারে তাঁর জন্য দোয়া করতে আওয়ামী পরিবারের সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by :