Wednesday, 1 December, 2021 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে চলছে গণটিকা কার্যক্রম, মাথিউরা ইউনিয়নে উদ্বোধন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: সারা দেশের ন্যায় বিয়ানীবাজারে গণটিকা কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। আজ শনিবার সকাল ১০ টায় দেশের প্রথম ডিজিটাল ইউনিয়ন মাথিউরা থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী অফিসার মো. আশিক নূর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আল খান চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিন।

গণটিকা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ডা. তছির আলী, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু, ইউপি সদস্য আলতাফ হোসেন ও আবুল কালাম, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালেহ উদ্দিন প্রমুখ।

সূত্রমতে, বিয়ানীবাজার উপজেলায় দুইদিন ব্যাপী গণটিকা প্রদান করা হবে। আজ শনিবার উপজেলার ৬ ইউনিয়নের ১৮ ওয়ার্ডের ৩ হাজার ৬শত জনকে এবং আগামীকাল রোববার পৌরসভাসহ অবশিষ্ট চার ইউনিয়নের ১৫ ওয়ার্ডের ৩ হাজার জনকে এ টিকা প্রদান করা হবে।

শনিবার মাথিউরা ইউনিয়ন পরিষদ থেকে গণটিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার পর উপজেলার আলীনগর, চারখাই, কুড়ারবাজার, তিলপাড়া ও মুড়িয়ায় গণটিকা প্রদান শুরু হয়। ৬ ইউনিয়নের ১৮ ওয়ার্ডের প্রতিটিতে ২শ’ জনকে এ টিকা প্রদান করা হবে। রোববার বিয়ানীবাজার পৌরসভা, দুবাগ, শেওলা, মোল্লাপুর ও লাউতা ইউনিয়নের ১৫টি ওয়ার্ডের গণটিকা প্রদান করা হবে।

 




 

Developed by :