Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




করোনা নিয়েই মায়ের দাফনে অংশ নিল ছেলে, কিছুক্ষণ পরেই মৃত্যু

মায়ের দাফনে অংশ নেওয়ার কিছুক্ষণ পরেই ছেলের মৃত্যুমায়ের দাফনে অংশ নেওয়ার কিছুক্ষণ পরেই ছেলের মৃত্যু। ছবি: সংগৃহীত

বার্তা ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে ঢাকার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন সোহাগ (৪২)। মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতাল থেকেই তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৮ নম্বর হাটিলা (পূর্ব) ইউনিয়নের লাওকোরা গ্রামে ছুটে যান। গতকাল সোমবার সন্ধ্যায় মায়ের দাফনে অংশ নেওয়ার কিছুক্ষণ পরেই সোহাগের মৃত্যু হয়।

জানা গেছে, গতকাল সোমবার দুপুরে মমতাজ বেগম (৬০) মারা যান। মমতাজ বেগম গত কয়েকদিন ধরেই জ্বর, সর্দি ও গলাব্যথায় ভুগছিলেন। হাসপাতালে নেওয়ার আগেই সোমবার দুপুরে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে মাকে শেষবিদায় জানাতে ছুটে আসে ছেলে। ছেলে করোনা আক্রান্ত হয়ে ঢাকার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মায়ের মৃত্যুর সংবাদে তিনি হাসপাতাল থেকেই ছুটে আসেন। মায়ের দাফনের কিছুক্ষণ পরেই শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সোহাগকে হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে তোলা হয়। অ্যাম্বুলেন্সের ভেতরেই সোহাগের মৃত্যু হয়।

একই দিনে দুপুরে করোনা উপসর্গ নিয়ে মায়ের মৃত্যু ও সন্ধ্যায় করোনায় আক্রান্ত ছেলের মৃত্যুর ঘটনায় এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে। বিশেষ করে মমতাজ বেগমের দাফনে যারা অংশ নিয়েছিলেন তাঁরা করোনায় আক্রান্তের ঝুঁকিতে রয়েছেন।

স্থানীয় চেয়ারম্যান জলিলুর রহমান মির্জা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি এই ঘটনায় শোক প্রকাশ করেন এবং ইউনিয়নবাসীকে সচেতন হওয়ার আহ্বান জানান।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :