Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




সিলেট জেলা আ’লীগের শোকাবহ আগস্ট মাসের কর্মসূচি গ্রহণ

সিলেট: ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসসহ শোকাবহ আগস্ট মাসের বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে সিলেট জেলা আওয়ামী লীগ।

কর্মসূচির মধ্যে রয়েছে-

আগামী ৫ আগস্ট বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে- ওইদিন বাদ জোহর হযরত শাহজালাল (রহ:) এর দরগাহ মসজিদে মিলাদ মাহফিল, দোয়া এবং অসহায়, দুঃস্থ, এতিমসহ সাধারণ মানুষের মাঝে খাদ্য বিতরণ।

৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এর জন্মদিন উপলক্ষে ওইদিন বাদ জোহর সিলেট জজ কোর্ট মসজিদে মিলাদ মাহফিল, দোয়া এবং অসহায়, দুঃস্থ ও এতিমসহ সাধারণ মানুষের মাঝে খাদ্য বিতরণ।

১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ওইদিন সূর্য উদয় ক্ষণে সিলেট জেলা আওয়ামী লীগের মির্জাজাঙ্গালস্থ অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন, বেলা ১১টায় জেলা পরিষদ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ ও বেলা সাড়ে ১১ টায় জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এছাড়া দুপুর ১২ টায় জেলা পরিষদ মিলনায়তনে মিলাদ মাহফিল, দোয়া এবং অসহায়, দুঃস্থ ও এতিমসহ সাধারণ মানুষের মাঝে খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে।

১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস পালন উপলক্ষে ওইদিন বেলা ২ টায় জেলা পরিষদের সামনে মানব বন্ধন করা হবে।

২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ওইদিন দুপুর ১২টায় জেলা পরিষদ মিলনায়তনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে।

এ সকল গৃহিত কর্মসূচি স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে পালন করা হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের প্রত্যেক কর্মসূচিতে মাস্ক পরে নির্ধারিত সময়ে উপস্থিত হওয়ার আহ্বান জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান।

একই কর্মসূচি সিলেট জেলার আওতাধীন সকল উপজেলা, পৌর ও ইউনিয়নে পালন করার জন্য আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

 




 

Developed by :