Saturday, 18 September, 2021 খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




গোলাপগঞ্জের বাঘায় ‘বাঁচাও হাতালী মাঠ সংরক্ষণ কমিটি’ গঠন

সিলেট: গোলাপগঞ্জের বাঘায় ‘হাতালী মাঠ’ পুনঃউদ্ধারে সোচ্চার হয়েছেন ইউনিয়নবাসী। এ নিয়ে বিক্ষোভ, মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করা হচ্ছে। গঠন করা হয়েছে ১০১ সদস্য বিশিষ্ট ‘বাঁচাও হাতালী মাঠ সংরক্ষণ কমিটি’। এ কমিটির মাধ্যমে আগামীতে ব্যক্তি মালিকানাধীন থেকে নাম কর্তন করে পুণরায় হাতালী মাঠের নামে ভূমি নামকরণের যাবতীয় কর্মকা- পরিচালনা করা হবে। এতে দেশ-বিদেশে বসবাসরত বাঘা ইউনিয়নের জনগণ অকুণ্ঠ সমর্থন ও সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছেন।

জানা যায়, বাঘা হাতালী মাঠ পুনঃউদ্ধারের লক্ষে গত শনিবার সন্ধ্যায় স্থানীয় উত্তর বাঘায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়নের বিভিন্ন শ্রেণিপেশার বিপুলসংখ্যক লোক উপস্থিত ছিলেন। সভায় বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক হুমায়ূন ইসলাম কামালকে আহ্বায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট ‘বাঁচাও হাতালী মাঠ সংরক্ষণ কমিটি’ গঠন করা হয়।

বিশিষ্ট সমাজসেবী হাজী আতাউর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক আব্দুল আলীম শাহ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূন ইসলাম কামাল, গোলাপগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মাস্টার ফয়জুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, ফারুক আল মাহমুদ, শাকিল আহমদ, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, আওয়ামী লীগ নেতা খসরুজ্জামান সুন্দর, নজরুল ইসলাম, বাবুল আহমদ, আবুল হাসনাত চৌধুরী, রুহেল আহমদ, মুক্তার আলী, জিয়া উদ্দিন দিলার, জাকির হোসেন, আবু সাঈদ অভি, তাজুল ইসলাম, রাজু আহমদ, জুবের আহমদ প্রমুখ।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :