Monday, 20 September, 2021 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




করোনায় নারী বিচারকের মৃত্যু

বার্তা ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে ঝালকাঠি আদালতের এক নারী বিচারক মারা গেছেন। সানিয়া আক্তার (২৯) নামে ওই বিচারক ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাঁঠালিয়া আদালতের দায়িত্বরত ছিলেন। তার স্বামী এইচ এম ইমরানুর রহমানও জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (ঝালকাঠি সদর কোর্ট)।

বিষয়টি নিশ্চিত করে ঝালকাঠি আদালতের সরকারি কৌশলী(পিপি) আব্দুল মান্নান দৈনিক শিক্ষাডটকমকে জানান, বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে বুধবার সকাল সাড়ে ১০ টায় বিচারক সোনিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরআগে গত ১৬ জুলাই সকালে তাকে এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

হাসপাতালের পরিচালক ডা. মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, বিচারক সোনিয়া সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সম্প্রতি তিনি করোনা ভাইরাসে শনাক্ত হন। গত ১২ জুলাই সানিয়া আক্তার ঝালকাঠিতে রেপিড এন্টিজেন্ট টেস্ট করালে তার শরীরে করোনা  ভাইরাস ধরা পড়ে।

বিচারক সোনিয়া আক্তারের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার হোগলকান্দা গ্রামে। তাঁর স্বামী বিচারক আমরানুর রহমানের বাড়ি বরিশাল জেলার মুলাদী উপজেলায়। ১৯৯২ খ্রিষ্টাব্দের ১ আগস্ট জন্ম গ্রহণ করেন সানিয়া আক্তার। এরপর দশম বিজেএস (বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস) পরীক্ষার মাধ্যমে ২০১৮ খ্রিষ্টাব্দের ১ মার্চ চাকরিতে যোগদান করেন তিনি।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :