Monday, 20 September, 2021 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




জলঢুপে ফরিদ আহমদ নান্নুর জানাজা সাড়ে ১১ টায়, বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজার: বিয়ানীবাজার উপজেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি ফরিদ আহমদ নান্নুর জানাজা আজ বেলা সাড়ে ১১ টায় জলঢুপ আব্দুল বারী হাফিজিয়া মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হবে।

পরে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, প্রগতিশীল রাজনৈতিক ফরিদ আহমদ নান্নুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা সদস্য সরওয়ার হোসেন, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি মজির উদ্দিন আনসার, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, ফরিদ আহমদ নান্নু গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিলেটের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে হৃদরোগসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, ভাই-বোন, আত্মীয় স্বজন ও রাজনৈতিক সহকর্মী গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর বাড়ি বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ গ্রামে।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :