Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




ছাত্রলীগ নেতা মাসুমের পিতা সফর উদ্দিন মাস্টারের ইন্তেকাল, বেলা ১১ টায় জানাজা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা মাসুম আহমেদ উজ্জল এর পিতা হাজি সফর উদ্দিন মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার রাত সাড়ে ১০ টায় বিয়ানীবাজার পৌর এলাকার ফতেহপুর গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ সোমবার বেলা ১১ টায় ফতেহপুর শাহী ইদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। এতে পরিচিত সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

পিতার সাথে পুত্র উজ্জলের এ ছবিটি এখন কেবলই স্মৃতি

এদিকে, ছাত্রলীগ নেতা মাসুম আহমেদ উজ্জল এর পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা সদস্য সরওয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য হাজি আব্দুল হাছিব মনিয়া ও মো. আব্দুল বারী, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি মজির উদ্দিন আনসার, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সাংবাদিক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :