Friday, 21 January, 2022 খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে বিশিষ্ট ব্যবসায়ী আমির উদ্দিনের ইন্তেকাল, দাফন সম্পন্ন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার পৌরশহরের বিশিষ্ট ব্যবসায়ী ও জনতা সুইটস্ এর স্বত্ত্বাধিকারী আলহাজ আমির উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার ভোর সাড়ে ৪টায় তিনি মোল্লাপুর গ্রামের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন থেকে দূরারোগ্য ব্যাধিতে ভোগছিলেন।

মরহুমের জানাজার নামাজ ওইদিন বেলা সোয়া দু’টায় মোল্লাপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে দলমত নির্বিশেষে বিপুল সংখ্যক লোক শরিক হন। পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, ব্যবসায়ী আমির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মো. সরওয়ার হোসেন, মো. আব্দুল বারী, মোহাম্মদ জাকির হোসেন ও শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান, বিয়ানীবাজার প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক খালেদ সাইফুদ্দীন জাফরী, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ।

পৃথক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যাংকার বর্তমানে কানাডা প্রবাসী সুহেল ইবনে ইসহাক এর শ্বশুর ছিলেন ব্যবসায়ী আমির উদ্দিন।

 




 

Developed by :