Wednesday, 22 September, 2021 খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




এবার নাসির-অমির বিরুদ্ধে মাদকের মামলা

বার্তা ডেস্ক: ঢাকাই সিনেমার নায়িকা পরীমনিকে ধর্ষণ চেষ্টা ও নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে গতকাল সোমবার মধ্যরাতে বিমানবন্দর থানায় এ মামলাটি করেন।

এর আগে গতকাল বিকেলে উত্তরার এক নম্বর সেক্টরের ১২ নম্বর সড়কের একটি ভবনের ফ্ল্যাট থেকে নাসির ও অমি ছাড়াও আরও তিন নারীকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। সেসময় তাদের কাছে মদ ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক মো. মশিউর রহমান গণমাধ্যমকে বলেন, ‘মামলায় গ্রেপ্তার হওয়া পাঁচজনকে আসামি করা হয়েছে। এজাহার এক হাজার ইয়াবা ছাড়াও চার লিটার মদ উদ্ধারের কথা উল্লেখ করা হয়েছে। ’ এ ছাড়া ঢাকা বোট ক্লাবের বহিষ্কৃত দুই সদস্য নাসির ও অমির বিরুদ্ধে আরেকটি মামলা হতে পারে বলেও জানিয়েছেন গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মশিউর রহমান।

এর আগে, অভিযুক্ত নাসির ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে গত ৮ জুন বোট ক্লাবে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগ এনে গতকাল সোমবার সাভার থানায় মামলা করেন নায়িকা পরীমনি। এরপরই গ্রেপ্তার করা হয় দুজনকে। আজ মঙ্গলবার তাদের আদালতে হাজির করা হবে বলে জানিয়েছেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত সুপার আব্দুল্লাহিল কাফী।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :