Monday, 20 September, 2021 খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে অপহৃত কিশোরী উদ্ধার, অভিযুক্ত সংশোধনাগারে

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজারের খশিরবন্দ এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার এবং অভিযুক্ত কিশোরকে আটক করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত আড়াইটায় পৌর এলাকার শ্রীধরা এলাকা থেকে তাদের দু’জনের সন্ধান পায় পুলিশ। কিশোর আবুল খায়ের কুড়ারবাজার ইউনিয়নের খশিরবন্দ মোকাম বাড়ীর গিয়াস উদ্দিনের পুত্র।

জানা যায়, গত বৃহস্পতিবার বিকাল থেকে কুড়ারবাজার ইউনিয়নের খশিরবন্দ এলাকা থেকে ১৫ বছরের ওই কিশোরী নিখোঁজ হয়। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি পরিবার। পরে এই ঘটনায় সন্দেহভাজনের নামোল্লেখ করে বিয়ানীবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অপহৃত কিশোরীর পিতা।

অভিযোগের ভিত্তিতে শনিবার দিবাগত রাত আড়াইটার এসআই মোহাম্মদ জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ শ্রীধরা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারী কিশোর আবুল খায়েরকে আটক করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, অপহৃত মেয়ে ও অপহরণকারী ছেলে দু’জনেই অপ্রাপ্তবয়স্ক। রোববার সকালে আদালতের মাধ্যমে অভিযুক্ত কিশোরকে গাজীপুর সংশোধনাগারে পাঠানোর ব্যবস্থা করা হযেছে। এছাড়া কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিলেট ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :