Saturday, 27 November, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি স্বপনের মায়ের দাফন সম্পন্ন

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপনের মাতা হাসনা বেগম (৬০) এর দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকাল ৫টা ২০ মিনিটে মাথিউরা পশ্চিমপার শাহজালাল জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

মরহুমার জানাজার নামাজে অংশ নেন বিশিষ্ট শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শিহাব উদ্দিন, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ সাইফুদ্দিন জাফরী ও মো. আতাউর রহমান, প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য ও সিনিয়র সাংবাদিক এম. হাসানুল হক উজ্জ্বল, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, আওয়ামী লীগ নেতা ও শহীদ পরিবারের সন্তান আলমগীর হোসেন রুনু, বিএনপি নেতা ছরওয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা ময়নুল ইসলাম বাবুল ও মোহাম্মদ আমান উদ্দিন, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, অর্থ সম্পাদক আবু তাহের রাজু, সহ সভাপতি আহমেদ শাহেদ, সহ সাধারণ সম্পাদক তাজবির আহমদ ছাইম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এহসান করিম খোকন, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আজিম উদ্দিন আরিফ প্রমুখ।

এর আগে শুক্রবার ভোর ৪ টা ৫০ মিনিটে মাথিউরা পশ্চিমপার এলাকার নিজ বাড়িতে সাংবাদিক সুয়াইবুর রহমানের মাতা ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে জটিল রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে স্বামী নিজাম উদ্দিন, দুই পুত্র সাংবাদিক সুয়াইবুর রহমান স্বপন ও যুক্তরাজ্য প্রবাসী ওয়াহিদুর রহমান শাকেল, তিন কন্যা ও নাতি নাতনিসহ সংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

 




 

Developed by :