Sunday, 23 January, 2022 খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ |




বড়লেখায় চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার: গ্রেপ্তার ৪

বড়লেখাঃ বড়লেখায় অভিযান চালিয়ে চুরি হওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এসময় মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৬ এপ্রিল) দিবাগত গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার হয়। মঙ্গলবার (২৭ এপ্রিল) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন বড়লেখা পৌর শহরের পানিধার (বরইতলী) এলাকার বশারত আলীর ছেলে মো. আলী হাছানাত (২৫), মুড়িরগুল এলাকার মৃত একরাম আলী চৌধুরীর ছেলে শাহ রিয়াজ চৌধুরী রুহিত (২৭), জুড়ী উপজেলার ভবানীপুর (জায়ফরনগর) গ্রামের আব্দুল মুনিমের ছেলে আল-আমীন (২৭) ও গোবিন্দপুর (ভোগতেরা) গ্রামের মৃত রমজান আলীর ছেলে আফিয়ান আহমদ (২৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মার্চ মাসে উপজেলার ঘোলষা গ্রামের মুক্তাদিরুল হক মুন্নার বাড়ি থেকে রাতের বেলা তার মোটরসাইকেল চুরি হয়। এরপর বিভিন্ন স্থানে মোটরসাইকেলটি খোঁজাখুঁজি করে না পেয়ে সোমবার মুক্তাদিরুল হক মুন্না বাদী হয়ে বড়লেখা থানায় একটি মামলা করেন।

মামলার সূত্র ধরে তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. ইয়াকুব হোসেন বিভিন্ন স্থানে অভিযান চালান। রাত পৌনে ১২টার দিকে পৌর শহরের ডাকবাংলো এলাকায় মো. আলী হাছানাতের নিকট থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যমতে শাহ রিয়াজ চৌধুরী রুহিতকে গ্রেপ্তার করা হয়। রুহিতের তথ্যমতে জুড়ী উপজেলার আল-আমীন ও আফিয়ান আহমদকে গ্রেপ্তার করা হয়। অভিযানে বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) আবু সাঈদসহ পুলিশের একটি দল অংশ নেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. ইয়াকুব হোসেন বলেন, ‘গ্রেপ্তারকৃতরা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের নিকট থেকে চোরচক্রের বিষয়ে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ও চোরচক্র সম্পর্কে আরো তথ্য জানতে গ্রেপ্তার চারজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করা হচ্ছে।’

মোটরসাইকেল উদ্ধার ও চারজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ‘এরা সকলেই আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 




 

সর্বশেষ সংবাদ

Developed by :