Sunday, 11 April, 2021 খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ |




শিক্ষক নেতা মজির উদ্দিন আনসার হাসপাতালে চিকিৎসাধীন, দোয়া কামনা

বিয়ানীবাজারবার্তা২৪.কম: দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি মজির উদ্দিন আনসার কিছুদিন থেকে হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন। চিকিৎসকের পরামর্শ নিয়ে আজ শনিবার (৩ এপ্রিল) তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হচ্ছেন। এ সময়ে তাঁর হার্টে তৃতীয় বারেরমত পেসমেকার পুনঃস্থাপনের কথা রয়েছে।

আনসার স্যারের শরীরে পেসমেকার পুনঃস্থাপনের খবরে প্রবাসে বসবাসরত তাঁর গুণমুগ্ধ ছাত্ররা কিছুটা হলেও উদবিগ্ন। তারা অত্যন্ত ব্যয়বহুল এ চিকিৎসায় স্যারের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছেন। পাশাপাশি তারা মহান আল্লাহর দরবারে আজীবন পরোপকারী মানুষ গড়ার কারিগরি ‘আনসার মাস্টার’র জন্য সকলের কাছে তাঁর সুচিকিৎসা ও দীর্ঘ আয়ু লাভের প্রার্থনা করেন।

বর্তমানে মজির উদ্দিন আনসার মাস্টার মোটামুটি সুস্থ আছেন। তিনিও কঠিন এ দুঃসময়ে সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, গত বৃহস্পতিবার মজির উদ্দিন আনসার তাঁর ব্যক্তিগত ফেসবুক এ চিকিৎসা সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন। সকলের জন্য তা নিম্নে হুবহূ তুলে ধরা হলো-

“আসসালামু আলাইকুম। আমার সহকর্মী সমগ্র বাংলাদেশের শিক্ষক শিক্ষিকাবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ, আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব শুভাকাঙ্ক্ষী ভাইয়েরা- আমি আগামী পরশু শনিবার সকাল এগারো ঘটিকায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হবো। আমার হার্টে স্থাপিত পেস মেকার পরিবর্তন করে তৃতীয় বারের মত পুনঃ স্থাপন করতে হবে। এই কঠিন সময়ে আপনাদের দোয়া প্রার্থী। আল্লাহ যেন সুস্থ করে আপনাদের মাঝে ফিরিয়ে আনেন। আমি সবার কাছে ক্ষমা প্রার্থী। কাউকে কোন কষ্ট দিয়ে থাকলে মাফ করে দিবেন। সবার মঙ্গল কামনা করি।”

 

Developed by :