Saturday, 10 April, 2021 খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ |




ওমর সানী-মৌসুমীর ছেলের বিয়ে সম্পন্ন

স্ত্রীর সঙ্গে স্বাধীন। ফেসবুকছবি: স্ত্রীর সঙ্গে স্বাধীন। ফেসবুক

বার্তা ডেস্ক: ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে নিয়ে কয়েকদিন আলোচনায় ছিল ওমর সানী-মৌসুমী পরিবার। গণমাধ্যম থেকে ফিল্মপাড়ার বিভিন্ন অলিতে গলিতে শোনা গেছে স্বাধীনের বিয়ের কথা। প্রথমে বিষয়টি ওমর সানী অস্বীকার করলেও মৌসুমী সংবাদমাধ্যমে স্বীকার করেছেন।

তিনি জানিয়েছিলেন, ৫ এপ্রিল স্বাধীনের গায়ে হলুদ। ৯ এপ্রিল বিবাহত্তোর সংবর্ধনা। এর মাঝে সম্পন্ন হবে আকদ।

এবার স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছে ফারদীন এহসান স্বাধীন। তার ফেসবুকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি যুক্ত করেছেন লাইভ ইভেন্টস। স্বাধীনের ফেসবুক সূত্রে জানা গেছে, ২৬ মার্চ বিয়ে করেছেন তিনি। তার স্ত্রীর নাম সাদিয়া রহমান। স্বাধীনের শেয়ার করা পোস্টে তাদের শুভেচ্ছা জানিয়েছেন সিনেমা পাড়ার অনেকেই।

ছেলে বিয়ের বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেছেন ওমর সানী। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।

এর আগে মৌসুমী তার ছেলে বউ সর্ম্পকে বলেছিলেন, স্বাধীনের বউয়ের নাম সাদিয়া রহমান আয়েশা। কানাডা প্রবাসী আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায় হলেও পড়াশোনা আর বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় আয়েশার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয়েছে বিয়ের দিনক্ষণ।

একসঙ্গে কাজ করতে গিয়ে পরিচয় হয় মৌসুমী-ওমর সানীর। ১৯৯৫ সালের ৪ মার্চ হঠাৎ করে বিয়ে করেন তারা। বিয়ের পাঁচ মাস পর ২ আগস্ট বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন তারা। তারপর থেকে এক ছাদের নিচে থাকছেন এ তারকা দম্পতি। ছেলে ফারদীন ছাড়াও ফাইজা নামের এক মেয়ে রয়েছে।

Fardeen Ehsan

about an hour ago

May be an image of one or more people, people standing and outdoors
May be an image of 1 person, standing and outdoors
May be an image of 1 person and indoor
May be an image of 2 people, people standing and outdoors

“and he created you in pairs even before the sky introduced to the earth.”
The Quran 78:8
26/03/2021 🤍💍

534
 

Developed by :