Saturday, 10 April, 2021 খ্রীষ্টাব্দ | ২৭ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ |




আছিরগঞ্জ গণপাঠাগারে সংবর্ধিত জাহিদ হোসেন

সিলেট: গোলাপগঞ্জ- বিয়ানীবাজারের আছিরগঞ্জ গণপাঠাগারের অন্যতম প্রতিষ্ঠাতা জাহিদ হোসেনকে সংবর্ধনা জানানো হয়েছে।

উচ্চ শিক্ষার উদ্দেশ্যে তার যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে এ সংবর্ধনা জানানো হয়।

শনিবার রাতে পাঠাগারে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আছিরগঞ্জ গণপাঠাগারের আহ্বায়ক কবি ও সাহিত্যিক আতাউর রহমান আফতাব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আছিরগঞ্জ গণপাঠাগারের আহ্বায়ক কমিটির সদস্য ও দিশারী প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক আব্দুল খালিক, মাওলানা আব্দুর রউফ, সদস্য সচিব সালেহ আহমদ, আবু নাইম, জাহেদ হোসেন, ইউপি সদস্য ফায়দুল ইসলাম, মাওলানা সাহিদ আহমদ, অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. নুনু মিয়া, মাওলানা আব্দুল বাসিত আল হাসান, শিক্ষক ওমর ফুরকানি, প্রবাসী জামিল আহমদ, কামরান আহমদ, জহিরুল ইসলাম, ব্যবসায়ী লুৎফুর রহমান, দিলোয়ার হোসেন, আবু তইব, নজরুল ইসলাম, মুজিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা আছিরগঞ্জ গণপাঠাগার প্রতিষ্ঠায় জাহিদ হোসেনের অবদানের কথা স্মরণ করে বলেন, উচ্চ শিক্ষার জন্য তিনি বিদেশ যাচ্ছেন। কিন্তু তার আগে পাঠাগার প্রতিষ্ঠায় তিনি যে অবদান রেখেছেন তা আছিরগঞ্জ এলাকাবাসী সবসময় স্মরণ রাখবেন। বক্তারা জাহিদের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।

সংবর্ধনার জবাবে জাহিদ হোসেন সবার প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বিদেশের মাটিতে থেকে আছিরগঞ্জ গণপাঠাগারের জন্য কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তিনি এই পাঠাগারের জন্য মতবিরোধ ভূলে আন্তরিকভাবে কাজ করতে সবার প্রতি আহ্বান জানান।

 

Developed by :