Thursday, 25 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




ফ্রান্সে এক প্রবাসী বাংলাদেশী যুবকের আত্মহত্যা

ফেসবুক স্ট্যাটাস: ফ্রান্সে এক প্রবাসী বাংলাদেশি যুবক আত্মহত্যা করে রঙিন এই পৃৃথিবী থেকে চিরদিনের জন্য বিদায় নিলেন।

নাম প্রকাশে অনিচ্ছুক মৃত ঐ প্রবাসী বাংলাদেশির ঘনিষ্ঠ এক বড় ভাইর মাধ্যমে জানা গেছে – গতকাল ২১শে ফেব্রুয়ারি শনিবার রাতে ফ্রান্সের প্যারিসের ওভারবিলা নিজ বাসাতে শাওন আহমদ নামে এই প্রবাসী গলায় রসি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন । মৃত এই বাংলাদেশী ও তার বড় ভাই ঐ বাসাতে থাকতেন ।

“শাওন আহমদ” গত প্রায় দু’মাস আগে বাংলাদেশে গিয়ে নতুন বিবাহ করে এসেছেন । তিনি দীর্ঘ প্রায় ৬ বছর ধরে ফ্রান্সে বসবাস করে আসছিলেন । তার দেশের বাড়ি সিলেট অঞ্চলে বলে জানা গেছে ।

ঘনিষ্ঠ জনের সূত্র থেকে আরো জানা গেছে – পারিবারিক কলহের জের ধরে এই প্রবাসী বাংলাদেশি আত্মহত্যার মতন জঘন্যতম এই মৃত্যুর পথ বেছে নেন । গত প্রায় মাস দু’য়েক আগে ফ্রান্সে এরকম আরো এক প্রবাসী বাংলাদেশী পারিবারিক কলহের জের ধরে ট্রেনে নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ।

শাওন আহমদের মর্মান্তিক এই মৃত্যুতে তার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব সহ ফ্রান্স প্রবাসী বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ খুবই মর্মাহত হয়েছেন এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ।

কমিউনিটির নেতৃবৃন্দ দেশে থাকা প্রবাসীদের পরিবারের সদস্যদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন – কারণে অকারণে দেশের বাহিরে থাকা আত্মীয় স্বজনদের মানসিক চাপ দেওয়া থেকে বিরত থাকুন।

 




সর্বশেষ সংবাদ

Developed by :