Thursday, 25 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




দুবাগে আ’লীগ নেতা পলাশ আফজাল হত্যাচেষ্টার প্রতিবাদ, দ্রুত আসামী গ্রেফতার দাবি — উপজেলা আ’লীগ

বিয়ানীবাজার: বিয়ানীবাজার আওয়ামী লীগ নেতা পলাশ আফজালের উপর সন্ত্রাসী হামলা ও হত্যাচেষ্টার প্রতিবাদে সভাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার দুবাগ ইউনিয়নের খাড়াভরায় সমাবেশটির আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

হাজী ফেরদৌস আহমদের সভাপতিত্বে এবং মাস্টার আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বাবুল, মাসুদ হোসেন খান, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক তওফিক মাহমুদ চৌধুরীসহ দুবাগ ইউনিয়নের সর্বস্তরের আওয়ামীলীগ নেতৃবৃন্দ এবং গ্রামের মুরব্বিয়ানরা।

এ সময় বক্তারা পলাশ আফজালের উপর উদ্দেশ্যমূলক প্রাণনাশের চেষ্টা ও সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

এদিকে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল সন্ত্রাসী হামলায় আহত পলাশ আফজালকে দেখতে তার বাড়িতে যান এবং চিকিৎসার খোঁজখবন নেন। তিনি তদন্ত সাপেক্ষে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি রাজনৈতিক সভা শেষ করে বাড়ি ফেরার পথে দক্ষিণ চরিয়া রাস্তায় রাত আনুমানিক পৌনে ১১টার দিকে একদল সংঘবদ্ধ সন্ত্রাসী এলোপাতাড়ি আক্রমণ চালিয়ে পলাশ আফজালকে প্রানে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং তার অবস্থা সংকটাপন্ন হওয়াতে পরবর্তী সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপতোলে ভর্তি করানো হয়।

 




সর্বশেষ সংবাদ

Developed by :