Thursday, 25 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি স্বপনের দাদির জানাজা ও দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ অব্যাহত

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর’র প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপনের দাদি ছায়া বেগমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার বিকেল পৌণে ৫ টায় মাথিউরা পশ্চিমপার শাহজালাল জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে এলাকার বিপুল সংখ্যক মানুষ শরিক হন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে ওইদিন সকাল সাড়ে ৯টায় সিলেট হাসপাতালে নেয়ার পথে ছায়া বেগম (৭০) মারা যান। তিনি দীর্ঘদিন থেকে বার্ধ্যক্যজনিত নানা রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র, ২ কন্যা, পুত্রবধূ, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে বিয়ানীবাজারের বিশিষ্টজন শোক প্রকাশ করেছেন।

বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি স্বপনের দাদির জানাজায় উপস্থিত মুসল্লিদের একাংশ

এদিকে, সাহিত্য সাময়িকী নবউদ্দাম সম্পাদক সুয়াইবুর রহমান স্বপনের দাদির মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্বত খান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

আরও পড়ুন

বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি স্বপনের দাদির ইন্তেকাল, পৌণে ৫টায় জানাজা।। বিশিষ্টজনের শোক

 




সর্বশেষ সংবাদ

Developed by :