Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি স্বপনের দাদির ইন্তেকাল, পৌণে ৫টায় জানাজা।। বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজারবার্তা২৪.কম: বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার বিয়ানীবাজার প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপনের দাদি ছায়া বেগম (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। শনিবার সকাল সাড়ে ৯টায় সিলেট হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

তিনি দীর্ঘদিন থেকে বার্ধ্যক্যজনিত নানা রোগে ভোগছিলেন। মৃত্যুকালে সন্তান, পুত্রবধূ, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় -স্বজন রেখে গেছেন।

বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন জানান, শুক্রবার রাতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে বিয়ানীবাজার পৌরশহরের একটি ক্লিনিকে তাকে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় সকালে চিকিৎসকের পরামর্শে সিলেট হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন।

আজ শনিবার বিকেল পৌণে ৫ টায় মাথিউরা পশ্চিমপার শাহজালাল জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিশিষ্টজনের শোক

সাহিত্য সাময়িকী নবউদ্দাম সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি সাংবাদিক সুয়াইবুর রহমান স্বপনের দাদির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ।

পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়া পৃথকভাবে শোক জানিয়েছেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল, সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি মাস্টার আব্দুুুর রহীম, গল্পকার ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালীক ফারুক, বিয়ানীবাজার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ সাইফুদ্দীন জাফরী, দাসউরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমাণ্ডের সভাপতি আব্দুল ওয়াদুদ, চ্যানেল এস’র সিনিয়র স্টাফ রিপোর্টার এম হাসানুল হক উজ্জল, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, সহসভাপতি আহমেদ সাহেদ, যুগ্ম সম্পাদক তাজবীর আহমদ ছাইম, কোষাধ্যক্ষ আবু তাহের রাজু, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক এহসানুল করিম খোকন, প্রচার সম্পাদক শহীদুল ইসলাম সাজু, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আজিম উদ্দিন আরিফ, সদস্য আহমদ রেজা চৌধুরী, দৈনিক শ্যামল সিলেট পত্রিকার বিয়ানীবাজার প্রতিনিধি নাহিদুর রহমান প্রমুখ।

 

সর্বশেষ সংবাদ

Developed by :