Thursday, 25 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




সিলেটের সাংবাদিকরা ইতিবাচক : আল আজাদ

সিলেট: সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে সংযুক্ত আরব আমিরাত ও বৃটেন সরকার অনুমোদিত অনলাইন চ্যানেল ‘বায়ান্ন টিভি’র মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সিলেট নগরের জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেঁস্তোরায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

বায়ান্ন টিভির এমডি ছালেহ আহমদের সভাপতিত্বে ও সংবাদপাঠিকা আদিবা জান্নাত তুষির পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন, একাত্তর টিভির আমিরাত প্রতিনিধি ও বায়ান্ন টিভির সম্পাদক ও সিইও ছড়াকার লুৎফুর রহমান। তিনি বলেন, মূলধারার টিভি সাংবাদিকতার সাথে পাল্লা দিয়ে ‘বিশ্বায়নে বাংলা’ শ্লোগানে বাংলা ভাষি মানুষের মনে বায়ান্ন টিভি স্থান করে নিয়েছে।’

বক্তব্য রাখছেন সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি আল আজাদ।

প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ। বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিন, সহসভাপতি এস. সুটন সিংহ, প্রবীণ সাংবাদিক ও লেখক সাইদুর রহমান সাঈদ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ বলেন, দেশের অন্য জেলা থেকে সিলেটের সাংবাদিকরা অনেকটা ইতিবাচক। তাদের কাছে নেগিটিভের কোনো স্থান নেই। এজন্য সাংবাদিকদের ধন্যবাদ জানাই। তবে কিছু নাম সর্বস্ব অনলাইন পোর্টাল ও ফেসবুকে কেউ কেউ সাংবাদিক পরিচয়ে বিভিন্ন ধরণের বিভ্রান্তিকর সংবাদ প্রচার করেন। এসব বন্ধে জেলা প্রেসক্লাবসহ সিনিয়র সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। তিনি বলেন, সঠিক ও সুষ্ঠু ধারার সাংবাদিকতার জন্য পেশাদার সাংবাদিকদের দায়িত্ব নিতে হবে।

সিলেট জেলা প্রেসক্লাবের পক্ষে বক্তব্য রাখেন সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, জেলা প্রেসক্লাবের সদস্য সাঈদ চৌধুরী টিপু, জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান সুমন, কার্যনির্বাহী কমিটির সদস্য মিঠু দাস জয়।

এসময় বক্তারা ‘বায়ান্ন টিভির এগিয়ে চলা নিয়ে প্রশংসা করেন। এই টিভির দুবাই ও লন্ডন সরকার কর্তৃক লাইসেন্স প্রাপ্তির শক্তিকে কাজে লাগিয়ে আরো এগিয়ে যেতে আহ্বান করেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বায়ান্ন টিভির বিশেষ প্রতিবেদক শাহীন আলম হৃদয়, কবি ও সাংবাদিক বেলাল আহমদ, ভ্রাম্যমাণ প্রতিবেদক এম.এ জয়নুল, বিভাগীয় সম্পাদক সঞ্জয় ঘোষ, স্টাফ রিপোর্টার সাইফুর মাহমুদ, সংবাদ পাঠক রেদওয়ান মাহমুদ, শাহনেয়াজ সুমন, সুমন ইসলাম।

 




সর্বশেষ সংবাদ

Developed by :