Saturday, 28 January, 2023 খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




প্রধান অতিথি এডভোকেট নাসির উদ্দিন খান

বিয়ানীবাজারে কর্মহীন ব্যক্তির পাকাঘরের ভিত্তিপ্রস্তর আজ

বিয়ানীবাজারবার্তা২৪.কম: ‘মুজিব জন্ম শতবর্ষে কেউ গৃহহীন থাকবে না। ভূমিহীন হলে জমিসহ ঘর এবং জমি থাকলে শুধুমাত্র ঘর নির্মাণ করে দেওয়া হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ঘোষণা দিয়েছেন। তিনি এও বলেছেন, সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরা নিজ উদ্যোগে ঘর নির্মাণে এগিয়ে আসতে।’

প্রধানমন্ত্রীর এ আহ্বানে সাড়া দিয়ে বিয়ানীবাজারে এগিয়ে এসেছেন দেশি ও বিদেশী কয়েক মহৎপ্রাণ ব্যক্তি। তারা নিজস্ব অর্থায়নে সরকারের সহযোগী হিসেবে তিলপাড়া ইউনিয়নের দাসউরায় একজন কর্মহীন মানুষের পরিবারের সদস্যদের জন্য আধাপাকা ঘর নির্মাণের উদ্যোগ নিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় ওই আধাপাকা ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রতিনিধি, শিক্ষাবিদ, জেলা ও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ।

মহতি এ অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের উপস্থিতি কামনা করেছেন সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও রাজনৈতিক কর্মী ছাদেক আহমদ আজাদ।

 

সর্বশেষ সংবাদ

Developed by :