Wednesday, 1 February, 2023 খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষক এনামুল হক আর নেই, শোক প্রকাশ

সিলেট: বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও বাংলা বিভাগের সহকারি অধ্যাপক মো. এনামুল হক তালুকদার আর নেই৷ (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার সকাল সোয়া ৮ টায় শিক্ষক এনামুল হক সিলেট নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ওই হাসপাতালে বেশ কিছুদিন থেকে করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তাঁর এই মৃত্যু খবরে কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে, মানুষ গড়ার কারিগর এনামুল হক তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, বিয়ানীবাজার সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক দ্বারকেশ চন্দ্র নাথ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলাম, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ। পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, এনামুল হক স্যারের বাড়ি চুনারুঘাট উপজেলার বালিয়ারী গ্রামে। তিনি শ্রীকুঠা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আওয়াল স্যারের ভাতিজা।

 

সর্বশেষ সংবাদ

Developed by :