Tuesday, 2 March, 2021 খ্রীষ্টাব্দ | ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




দক্ষিণ আফ্রিকায় দুর্ঘটনায় ৮ বাংলাদেশি আহত, আশঙ্কাজনক ৪

বার্তা ডেস্ক: দক্ষিণ আফ্রিকার নর্দার্ন ক্যাপের প্রদেশের ফ্রাইবার্গ অঞ্চলের হাইওয়ে রোডে মারসিডিস গাড়ি অ্যাক্সিডেন্টে চট্টগ্রামের রাউজানের ইব্রাহীম আহমেদ ও তার ছেলে যাইয়ান আহমেদ, ফেনীর দাগনভুঞার কাজী বোরহান উদ্দিন, সাইফুল ইসলাম, ইলিয়াস মামুন, গাজীপুরের আসলাম উদ্দিন, কুষ্টিয়ার জামান মণ্ডল, মেহেরপুরের রাসেদুল ইসলাম রন্টুসহ ৮ বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

জানা যায়, ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায় ফ্রাইবার্গ অঞ্চলের ক্রুমান শহর থেকে ৩০ কিলোমিটার দূরে ফ্রাইবার্গ হাইওয়ে রোড়ে তাদের প্রাইভেট গাড়িটি অ্যাক্সিডেন্ট করে। বৃষ্টিতে রোড়ের একপাশে পানি এবং রোড় পিচ্ছিল থাকায় সামনের বিপরীত দিক থেকে ওভারস্পিডে নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় আফ্রিকানের একটি গাড়ি এসে তাদের গাড়িকে ধাক্কা দেয়। এ সময় গাড়িটি ধাক্কা খেয়ে রোড়ের পাশে গিয়ে পড়ে।

গাড়িতে থাকা ৮ বাংলাদেশির ৪ জনই গুরুতর আহত হয়েছেন। যাইয়ান আহমেদ (৫) নামে শিশুটির আজ ৫ম জন্মদিন। তার পিতা ইব্রাহীম আহমেদেরও তেমন কোনো সমস্যা হয়নি, তারা বাবা-ছেলে ভালো আছেন।

অপরদিক থেকে আসা নিয়ন্ত্রণহীন গাড়িতে ৩ জন শিশু বাচ্চাসহ ৪ জন স্থানীয় আফ্রিকান নাগরিক ছিলেন। তাদের তেমন সমস্যা হয়নি।

এ সময় আইএফএ কেন্দ্রীয় মনিটরিং সেলের ইনচার্জ মো. মোশাররফ হোসাইনের সহযোগিতায় তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সযোগে ৪ বাংলাদেশিকে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আহত বাংলাদেশিদের জন্য সবার দোয়া চেয়েছেন।

 

Developed by :