Thursday, 25 February, 2021 খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ |




জন্মদিনে সহকর্মী-সতীর্থদের ভালবাসায় সিক্ত সাংবাদিক মাহমুদ হোসেন

সিলেট: জন্মদিনে সহকর্মী-সতীর্থদের ভালবাসায় সিক্ত হলেন দৈনিক শ্যামল সিলেট’র প্রধান ফটোগ্রাফার, সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মাহমুদ হোসেন।

শনিবার রাতে প্রিয় প্রতিষ্ঠান দৈনিক শ্যামল সিলেট কার্যালয়ে সহকর্মী সাংবাদিকরা উপস্থিত হয়ে এক আনন্দঘন পরিবেশে ফটোসাংবাদিক মাহমুদকে ফুলেল শুভেচ্ছা জানান এবং কেক কেটে তার জন্মদিনের উৎসব পালন করেন।

জন্মদিনের শুভেচ্ছা জানাতে এসময় উপস্থিত ছিলেন দৈনিক শ্যামল সিলেট’র ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল মুকিত, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ নাসির, সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বি, চীফ রিপোর্টার মো. নাসির উদ্দিন, পত্রিকার মফস্বল ইনচার্জ এনামুল কবীর, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক’র স্টাফ রিপোর্টার ছাদেক আহমদ আজাদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মলয় পুরকায়স্থ, দৈনিক শ্যামল সিলেট’র স্টাফ রিপোর্টার শামীম আহমদ, ফটো সাংবাদিক আজমল আলী, রেজা রুবেল ও অফিস সহকারি শুভ।

এ সময় উপস্থিত সহকর্মীরা মাহমুদ হোসেনের পেশাগত সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সাংবাদিক মাহমুদ হোসেন এক প্রতিক্রিয়ায় বলেন, সহকর্মী সাংবাদিক ও সুধীজনের ভালোবাসায় আমি অভিভূত। জন্মদিন পালনের মাধ্যমে তাকে সম্মানিত করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ নাসির, সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বি ও আনিস মাহমুদ এর নেতৃত্বে সংগঠনের দায়িত্বশীলরা মাহমুদ হোসেন এর গার্ডেন টাওয়ারের বাসভবনে গিয়ে জন্মদিনের কেক কাটেন ও ফুলেল শুভেচ্ছা জানান।

 




সর্বশেষ সংবাদ

Developed by :