Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বিয়ানীবাজারে করোনার প্রথম টিকা নিলেন বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান

নাহিদুর রহমান: বিয়ানীবাজারে বৈশ্বিক করোনাভাইরাসের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান প্রথম টিকা গ্রহণ করেন। এরপর একে একে টিকার প্রথম ডোজ গ্রহণ করেন জনপ্রতিনিধি, চিকিৎসক, শিক্ষকসহ অন্যান্য শ্রেণী পেশার মানুষ।

করোনার টিকা গ্রহণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী মাহবুব, পৌর মেয়র মো. আব্দুস শুকুর, বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়সহ সাংবাদিক নেতৃবৃন্দ।

টিকা গ্রহণের পর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান সাংবাদিকদের বলেন, আমি অনলাইনে নিবন্ধন করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার ভ্যাকসিন গ্রহণ করেছি। টিকা গ্রহণের পর আমি সম্পূর্ণ স্বাভাবিক আছি। শরীরের মধ্যে কোন পার্শ্বপ্রতিক্রিয়ার লক্ষণ নেই। আমি মনে করি সবাইকে এই টিকা গ্রহণ করা উচিত।

তিনি আরও বলেন, যেখানে বিশ্বের বিভিন্ন দেশে করোনার ভ্যাকসিন প্রয়োগ শুরু হয়নি, সেখানে বাংলাদেশের মতো রাষ্ট্রে এই কার্যক্রম শুরু হওয়া বর্তমান আওয়ামী লীগ সরকারের জন্য একটি বৃহৎ সাফল্য। অনেকেই করোনা ভ্যাকসিন নিয়ে মিথ্যাচার করেছেন, বিভ্রান্তি ছড়িয়েছেন- আজকের এই ভ্যাকসিন গ্রহণের পর দেশের জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। অপপ্রচারকারীদের মিথ্যাচার ভুল প্রমাণিত করেছেন।

এদিকে, উদ্বোধনী অনুষ্ঠানে করোনাভাইরাস টিকার প্রথম ডোজ গ্রহণ করেন, বিয়ানীবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. তারিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক খালেদ সাইফুদ্দীন জাফরী, স্বাস্থ্য সহকারি সাইফুল আলম রোকন প্রমুখ।

 

সর্বশেষ সংবাদ

Developed by :