Saturday, 4 February, 2023 খ্রীষ্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |




বঙ্গবন্ধু হত্যা মামলার সাক্ষী জমরু মিয়া আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত।। শোক প্রকাশ

বিয়ানীবাজার: বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের পরিচিতমুখ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলার ২৬ নম্বর সাক্ষী ও বীর মুক্তিযোদ্ধা জমরুল ইসলাম ওরফে জমরু মিয়া আর নেই। শুক্রবার রাত ১১টায তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, পুত্রবধু, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

এদিকে, মরহুমের জানাজার নামাজ আজ শনিবার বেলা ২টায় চারখাই উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে জালালনগর শহীদ জলসা মঞ্জিল সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়। এর আগে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন কর্তৃক তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

বীর মুক্তিযোদ্ধা জমরুল ইসলাম জমরু মিয়ার জানাজার নামাজে স্থানীয় সামাজিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

এদিকে, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জিয়াব আহমদের দাদা জমরু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এক শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, বিশিষ্ট শিক্ষাবিদ মজির উদ্দিন আনসার, যুক্তরাষ্ট্র মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. আবুল হোসেন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, সাবেক সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, সিলেটস্থ বিয়ানীবাজার সমিতির সভাপতি ডা. ফয়েজ উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক এডভোকেট মহব্বত খান, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র সভাপতি মামুন রশীদ ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ।

 

সর্বশেষ সংবাদ

Developed by :